নির্বাচনের খবর

জণবান্ধব জণপ্রতিনিধি হতে চাই- সাংবাদিক আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের ০১ নং ওয়ার্ড থেকে এবার জণবান্ধব জণপ্রতিনিধি হতে মেম্বার পদপ্রার্থী হয়েছেন সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন ওরফে আনার জান।

সোনারগাঁ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন ওরফে আনার জান সুপরিচিত ব্যক্তি, অন্যায়ের প্রতিবাদি, গরিব ও মেহনতি মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের অহংকার ও তরুণ সমাজসেবক। গণমানুষকে সেবা দিতে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত আছেন।

সাংবাদিক আনোয়ার হোসেন ওরফে আনার জান বলেন, বটতলা, মঙ্গলেরগাঁ মধ্যপাড়া ও তাঁতুয়াকান্দিসহ ৪টি গ্রাম নিয়ে আমাদের ১ং ওয়ার্ড। এই ওয়ার্ড থেকে আসন্ন নির্বাচনের মাধ্যমে মেম্বার হিসেবে আমি নির্বাচিত হলে ০১নং ওয়ার্ড বাসীকে একটি আধুনিক ওয়ার্ড উপহার দিতে চাই। ওয়ার্ডের সকল নাগরিকদের দোয়া, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমি জনবিচ্ছিন্ন নয়, একজন জনবান্ধন জণপ্রতিনিধি হতে চাই।

সরেজমিন জানাযায়, এলাকার চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। স্থানীয়দের মতে, এবারের নির্বাচনে পরিবর্তন চায় জনগণ। সে হিসেবে এই ওয়ার্ডের সম্ভাব্য ১০ জন মেম্বার প্রার্থীর মধ্যে সাংবাদিক আনোয়ার হোসেন ওরফে আনার জান এগিয়ে রয়েছেন।

স্থানীয় কয়েকজন মুরুব্বিয়ানরা বলেন, সাংবাদিকের সাথে চেয়ারম্যান, এমপিসহ বড় বড় লোকদের পরিচয় আছে। সে মেম্বর হলে আমাদের এলাকার জন্য অনেক কাজ আনতে পারবে।

Related Articles

Back to top button