নির্বাচনের খবর

কেন্দ্রে দখল করবে, সেই দিন শেষ: তৈমূর

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

‘কেন্দ্র থেকে এজেন্ট বের করে দিবে, কেন্দ্রে দখল করবে, সেই দিনও শেষ। কারণ গণজোয়ার এসে গেছে। সব কিছু বন্ধ হয়ে যাবে, আমি আপনাদের আশ্বস্ত করতে চাচ্ছি, আপনাদের শুধু এই গণজোয়ার ধরে রাখতে হবে।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সোমবার (২০ ডিসেম্বর) রাতে বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা গুলো বলছিলেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

তাঁর ভাষ্য মতে, ‘আল্লাহর রহমতে আমি প্রার্থীতা বৈধ হয়েছে।

তৈমূর আলম খন্দকার বলেন, কোটি কোটি টাকা ব্যায় করে সিদ্ধিরগঞ্জ খালকে লেক বানিয়েছে। অথচ, সেই খালের জমি সড়ক ও জনপথ বিভাগের। তারা বারে বারে চিঠি দিয়েছে, ভবিষ্যতে রাস্তা প্রসস্ত হবে। কিন্তু তারপরেও সেখানে জনগণের ট্যাক্সের টাকা ব্যায় করে এই লেক করা হচ্ছে। সেটা হয়তো কোন দিন থাকবে না। এই উন্নয়নের অর্থ কী? এ রকম আরও অনেক কাহিনী বের হবে।

তৈমূর আলম খন্দকার আরও বলেন, ২০১৬ সালে আমি নির্বাচনে না দাঁড়িয়ে অনেককেই কষ্ট দিয়েছি। এবার আমি বাধ্য হয়েছি, মনের থেকেই সিদ্ধান্ত নিয়েছি, আমি নির্বাচন করবো। আপনারা কমিটি গঠন করে কাজে জাপিয়ে পরেন। আমি আল্লাহ রহমতে আপনাদের পাশে আছি।

তিনি বলেন, এই সিটি করপোরেশন এই দুশাসন, মানুষের সাথে দুর্ব্যবহার, মানুষের অধিকার থেকে বঞ্চিত করা, নগর জীবনকে তলানিতে নেওয়ার জন্য গঠন করা হয়নি। এই সিটি করপোরেশনে প্রতিবছর নানা ভাবে ট্যাক্সই বেড়েছে, মানুষ সেবা পায়নি। বরং মানুষ যানজটের কারণে রাস্তায় চলাচলের অধিকার টুকুও হারিয়ে ফেলেছে।

Related Articles

Back to top button