ধর্ম

ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান পাওয়া গেছে

ডেস্ক রিপোর্ট, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নিখোঁজ আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ডিবি অফিসে অবস্থানকারী ত্বহার মামা। তিনি রংপুরের স্থানীয় একটি গণমাধ্যমকে বলেন, ত্ব-হা নামাজের পপর পর ফিরে এসেছে। ওর সঙ্গে যারা ছিল তারাও ফিরে এসেছে। ওরা কোথায় ছিল এসব এখনো জানতে পারিনি। ওকে এখন ডিবি পুলিশ কথা বলতে ডেকে নিয়েছে।

তিনি বলেন, ত্ব-হা’র সঙ্গে যারা ছিল তারা সকলেও ফিরে এসেছে কিন্তু তারা এখানে ( গোয়েন্দা বিভাগের উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে) আসে নি।
এর আগে আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান আজ শুক্রবার বিকেল ৩টায় তাকে শ্বশুর বাড়ি রংপুর নগরের আবহাওয়া অফিস সংলগ্ন মাস্টার পাড়ায় ফিরে এসেছেন বলে কোতোয়ালি থানার ওসি আবদুর রশিদ গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এ বিষয়ে রংপুর মহানগর পুলিশের (আরএমপি) ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন বলেন, আবু ত্ব-হাকে পাওয়া গেছে। তিনি উদ্ধার হয়েছেন। এই মুহূর্তে এইটুকু তথ্য আছে। এ বিষয়ে বিস্তারিত দ্রুত সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানানো হবে।

গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এছাড়াও তার সঙ্গে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।
ত্ব-হা এখন গোয়েন্দা বিভাগের উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে রয়েছেন। সেখানে পরিবারের সদস্যরাও রয়েছেন।

Related Articles

Back to top button