রাজনীতি

স্বাধীনতা ও সার্বভৌম বাংলাদেশের অতন্দ্র প্রহরী বিএনপি- অধ্যাপক বকুল

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল বলেন, ঐতিহাসিক মুক্তি সংগ্রামের সোনালী ফসল বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আমাদের পবিত্র আমানত। প্রানের চেয়ে প্রিয় মাতৃভূমি এই স্বাধীনতা সুরক্ষিত করে রাখাই হচ্ছে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রধান দাবী।

একজন প্রকৃত দেশ প্রেমিক হিসেবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচীর প্রথম দফাটিই হচ্ছে সর্বতভাবে দেশের স্বাধীনতা, অখন্ডতা ও সার্বভৌমত্ব রক্ষা করা এর জন্য আমাদের বিভেদ ভুলে ঔক্য বদ্ধ থাকতে হবে। বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নোয়াগাঁও ইউনিয়ন শাখা শুক্রবার দুপুরে নোয়াগাঁও এলাকায় আলোচনা সভা ও দোয়া’র অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সালাউদ্দিন সালু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা হাজী মোঃ আনোয়ার হোসেন। সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা আতিক হোসেন লেনিনের সঞ্চালনায় ও নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাজী ইকবাল হোসেনের তত্ত¡াবধানে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক পিয়ার হোসেন নয়ন, ডালিম সিকদার, নাজমুল করিম ইয়াছিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়া, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ডাঃ মিজানুর রহমান, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা এজাজ ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ রাজন ভূঁইয়া, সফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম প্রমুখ।
পরে মুফতি নাজমুল হুসাইন দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

Related Articles

Back to top button