রাজনীতি

সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

এই কমিটিতে পিরোজপুর ইউনিয়ন থেকে বিপুল ভোটে নির্বাচিত মেম্বার নাছিমা আক্তার পলিকে আহবায়ক ও বৈদ্যারবাজার ইউনিয়ন থেকে নির্বাচিত মেম্বার নারগিছ আক্তার কে সদস্য সচিব করে ৫১ সদস্য কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

উক্ত কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয় এমপি পত্নী ডালিয়া লিয়াকতকে। এছাড়াও উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়েছে সাবেক প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি, জাহানারা বেগম মেম্বার, রুনা আক্তার মেম্বার, পারভীন আক্তার সাবেক কাউন্সিলর, আনোয়ারা বেগম মেম্বার, তাহেরুন নেছা মেম্বার, রহিমা বেগম মেম্বার, রোকসানা আক্তার কাউন্সিলর, নাছিমা আক্তার মেম্বার, লৎফা বেগম মেম্বার, জমিলা বেগম মেম্বার সহ ১১ জনকে।

কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে, আফসানা আক্তার, নিলুফা আক্তার ময়না মেম্বার, সানোয়ারা মেম্বার, সুলতানা পারভীন মুন্নি, মাকসুদা আক্তার,শারমীন আক্তার মেম্বার, সুরাইয়া বেগম মেম্বার, পারভীন আক্তার বেবি, মিতু আক্তার, নাসরিন আক্তার পান্না, হাসিনা বেগম, সালমা বেগম, শেফালী আক্তারকে।

সদস্য হিসেবে রাখা হয়েছে নূরতাজ বেগম, নাছিমা বেগম মেম্বার, জায়েদা মেম্বার, আশালতা বেগম মেম্বার, উম্মে সালমা, পিয়ারা বেগম, মমতাজ বেগম, উম্মেহানী মেম্বার, রানু বেগম মেম্বার, শিল্পী বেগম মেম্বার, জরিনা বেগম মেম্বার, আকলিমা বেগম মেম্বার, সাহিদা আক্তার টুম্পা মেম্বার, মিনারা বেগম মেম্বার, অজুফা আক্তার মেম্বার, তাহমিনা আক্তার লিপি, জোহরা আক্তার মেম্বার, আছিয়া বেগম মেম্বার, মিনারা বেগম মেম্বার, মনিকা আক্তার মেম্বার, জিয়াসমিন আক্তার, তাহমিনা আক্তার, মমতাজ বেগম, রুপা আক্তার, খাদিজা বেগম মেম্বার, মোর্শেদা মেম্বার, সালমা বেগম মেম্বার, মরিয়ম বেগম মেম্বার, রুবিনা বেগম মেম্বার, বিলকিছ বেগম মেম্বার, ফারজানা আক্তার, মিথিলা আক্তার, চৈতী আক্তারকে।

Related Articles

Back to top button