সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে মহিলা ইউপি সদস্যের হামলায় প্রতিবেশী এক নারী রক্তাক্ত, থানায় অভিযোগ

সামির সরকার সবুজ, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাের্শেদা বেগম ( ৪৫ ) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতিবেশী মাহামুদা বেগমকে তার বাড়িতে ঢুকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে।

এঘটনায় সোমবার সন্ধায় মাহামুদা বেগমের ছেলে মো. মারুফ বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে ইউপি সদস্য মাের্শেদা বেগমকে ১ নাম্বার আসামী করে আরো ২ জনের নামে ও ২/৩ জনকে অজ্ঞাতনামা দেয়া হয়েছে।

অভিযোগ থেকে জানাযায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য মাের্শেদা বেগমের নেতৃত্বে সাথি বেগম, মুনিয়া আক্তার ও আরাে অজ্ঞাতনামা ২/৩ জন মঙ্গলেরগাঁ গ্রামে বাদীর বাড়িতে ঢুকে পূর্ব শত্রুতার জের ধরিয়া সোমবার দুপুরবেলা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া পূর্ব পরিকল্পিত ভাবে পরস্পর যােগসাজসে ধারালাে দা , বটি , চাকু , ছােড়া , লাঠিসােঠা দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মা ও বোনকে রক্তাক্ত জখম করে। এ সময় আশপাশের লােকজনদের সহযােগীতায় গুরুতর রক্তাক্ত অবস্থায় মাহামুদা বেগম (৫০) কে সােনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়া ভর্তি করাই চিকিৎসা করানাে হয়। এছাড়াও আহত মাহামুদা বেগম (৫০) ও মারুফা আক্তার ( ১১ ) সাথে থাকা দু’টি স্বর্নের চেইন নিয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৯০ হাজার টাকা।

অভিযুক্ত ইউপি সদস্য মাের্শেদা বেগম ঘটনার সত্যতা স্বীকার করলেও নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আসন্ন নির্বাচনে আমার বদনাম করতে একটি পক্ষ পায়তারা করছে। আগামী পরশুদিন বিষয়টি নিয়ে মিমাংশার কথা রয়েছে।

এ বিষয়ে জানতে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যানের সাথে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, পিরোজপুর ইউনিয়নের একজন মহিলা মেম্বারের বিরুদ্ধ একটি লিখিত অভিযোগ পেয়েছি।

 

Related Articles

Back to top button