সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ভ্রাম্যমান দুধ ডিম ও মাংস বিক্রয় কেন্দ্র উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

দেশব্যাপী কোভিড-১৯, করোনা ভাইরাস পরিস্থিতিতে ও আসন্ন রমজান মাসকে উপলক্ষ্য করে জনসাধারনের প্রানীজ পুষ্টি নিশ্চিতকরনে গতকাল রোববার সারা দেশের ন্যায় সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ বাজারে ভ্রাম্যমান দুধ, ডিম ও মুরগীর মাংস বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রাণীসম্পদ দপ্তরের ব্যাবস্থাপনায় এবং সোনারগাঁ উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের সহযোগীতায় বাংলাদেশ ডেইরী ফার্মর্স অ্যাসোসিয়েশন সোনারগাঁ শাখা এ কার্যক্রমের আয়োজন করেছে।

সোনারগাঁ উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইউসুফ হাবিবের সভাপতিত্বে ভ্রাম্যমান বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তফা মনোয়ার মুন্না।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ বাসনা আক্তার, বাংলাদেশ ডেইরী ফার্মর্স অ্যাসোসিয়েশন সোনারগাঁ শাখার সভাপতি নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এব্যাপারে সোনারগাঁ উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইউসুফ হাবিব জানান, করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় খামারীদের উৎসাহ দিতে এবং জনসাধারনের পুষ্টির চাহিদা পুরন করতে সরকার সারাদেশের ৬৩ জেলায় এ কার্যক্রম শুরু করেছে। তারই ধারাবাহিকতায় আজ থেকে সোনারগাঁয়ে ভ্রাম্যমান বিক্রয় কেন্দ্রে দুধ, ডিম ও মুরগীর মাংস বিক্রয় শুরু করা হয়েছে।

সকাল ১০টা থেকে প্রতিদিন বিকাল ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে এ কার্যক্রম পরিচালনা করা হবে। আগামী ১০ দিন এ বিক্রয় কেন্দ্র খোলা থাকবে।

Related Articles

Back to top button