সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে বর যাত্রীবাহি ট্রলারে দুর্ধর্ষ ডাকাতি, ৩০ লাখ টাকার মালামাল লুট; আহত-২০

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর ফ্রেশ সুগার মিল এলাকায় এ ঘটনা ঘটে। চাঞ্চল্যকর এই ঘটনায় পুরো মেঘনা নদী এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।

জানাযায়, সোমবার বিকেলে নববধু ও বর যাত্রীবাহি ট্রলারে উঠে ডাকাতদল যাত্রীদেরকে পিটিয়ে ও কুপিয়ে নগদ টাকা-পয়সা, মোবাইল সেট ও স্বর্ণলাংকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় ২০ জন আহত হয়। আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানান, সোনারগাঁ উপজেলার চরগোয়ালদী গ্রামের মোতালেব মিয়ার ছেলে মালেয়শিয়া প্রবাসী নুরে আলমের সাথে শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে সারমিন আক্তারের আনুষ্ঠানিক বিয়ে সম্পূর্ণ হয়। সোমবার বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল কনের বাপের বাড়িতে আড়াইউল্লাহ অনুষ্ঠানে শেষে বিকেলে নৌপথে মেঘনা নদী দিয়ে ট্রলারযোগে আসার পথে ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে ওই ট্রলারে হানা দেয়। এ সময় ডাকাতদল ট্রলারে থাকা লোকজনকে এলোপাথাড়ীভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে, তাদের কাছে থাকা স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইল সেটসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, শাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ কমপক্ষে ২০ জন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মাদ হাফিজুর রহমান জানান, ডাকাতি ঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button