সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ৩ বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ডিবি পুলিশ পরিচয়ে ৩ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। বুধবার রাত ১ টার দিকে জামপুর ইউনিয়নের হাতুরাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে, উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপড়ার গ্রামের প্রবাসী ছানাউল্লার বাড়িতে বুধবার রাত ১ টার দিকে ২৫-৩০ জনের একটি ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে হানা দেয়। এসময় ডাকাতদল ঘরের প্রধান ফটক ভেঙে ভিতরে প্রবেশ করে সবাইকে হাত-পা বেঁধে অস্ত্রেও মুখে জিম্মি করে নগদ তিন লাখ, কয়েকটি মোবাইল ফোন ও ১০ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে একই এলাকার বিদ্যুৎ ও হাসেমের বাড়িতে হানা দিয়ে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী প্রবাসী ছানাউল্লাহ বলেন, দুই সপ্তাহ আগে দুবাই থেকে আমি দেশে এসেছি। বুধবার রাত ১ টার দিকে মুখশধারী ২৫ থেকে ৩০ জন লোক গেইটের তালা ভেঙে ভিতরে ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে সবাইকে অস্ত্রেও মুখে জিম্মি করে সব কিছু নিয়ে যায়।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ কে এম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button