ভিডিও ফুটেজ

সোনারগাঁয়ে করোনার টিকা গ্রহীতাদের মাঝে ব্যাপক হৈচৈ ধাক্কাধাক্কির অভিযোগ (ভিডিও)

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে শনিবার সকালে কোভিড-১৯, করোনার টিকা গ্রহীতাদের লাইনে হঠাৎ হৈচৈ ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) গোলাম মোস্তফা মুন্না ও পুলিশ ঘটনাস্থল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্র জানায়, কোভিড-১৯, করোনার টিকা দেয়ার শুরু হওয়ার পর থেকে সোনারগাঁয়ে দীর্ঘ লাইনে দাড়িয়ে সাধারণ মানুষকে টিকা নিতে দেখাগেছে। শনিবার সকাল থেকে টিকা গ্রহীতা নারী, পুরুষের ভিড় বাড়তে থাকে। সকাল ১০টার পর ভিড় ব্যাপক আকার ধারণ করে। এ সময় কেউ কেউ লাইন ছাড়াই সুবিধা নিতে চাইলে দু’একজন হাসপালের কর্মী তাদের সহযোগীতায় এগিয়ে আসলে হঠাৎ টিকা গ্রহীতাদের দীর্ঘ লাইনে হৈচৈ ধাক্কাধাক্কি শুরু হয়।

পরে ভিড় ও ঝামেলা সামলাতে হাসপালের কর্মীরা বেশামাল হয়ে পরে। হৈচৈ, চিৎকার, চেচামেচির ও ধাক্কাধাক্কির খবর পেয়ে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা ছুটে এলে উশৃংখল টিকা গ্রহীতারা তাকেও ধাক্কা মারে। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক কর্মী বলেন, খবর শুনে টিএইচও স্যার আসলে তারা স্যারকেও ধাক্কা মেরে ফেলে দেয়। খবর পেয়ে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) গোলম মোস্তফা মুন্না ও পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এব্যাপারে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা জানান, করোনার টিকা গ্রহীতাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে শনিবার ১৫০০ জন টিকা গ্রহণের ম্যাসেজ পেয়ে আসছে। কিন্তু তারা সুশৃংখল ভাবে দাড়ায়নি। এবিষয়টি নিয়ে তাদের মধ্যে ভুল বুজাবুিজ হয়েছে। পরে ম্যাজিষ্ট্রেট ও পুলিশ এসে সব ঠিক করে দিয়ে গেছে। তবে আমাদের কেউ আহত হয়নি।

Back to top button