সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ের সন্ত্রাসী টাইগার মোমেনকে তার সহযোগী, অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব -১১

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের কাঁচপুরে র‍্যাব ১১ বিশেষ অভিযান চালিয়ে শুক্রবার দুপুরে সন্ত্রাসী টাইগার মোমেন(৩১) ও তার সহযোগী বুলবুল ভূঁইয়া (৩৭) কে একটি বিদেশী পিস্তল,২ রাউন্ড গুলি, ২শ পিস ইয়াবা, ১ লিটার বাংলা মদ, মাদক বিক্রয়ের নগদ ১০হাজার টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে।

র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাইগার মোমেন ও তার সহযোগী বুলবুল ভূঁইয়াকে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন ওলামানগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত শতাধিক দুস্কৃতিকারীদের সমন্বয়ে মোমেনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে যা এলাকায় ‘মোমেন বাহিনী’ নামে পরিচিত। এলাকার মূর্তিমান আতঙ্কের নাম এই ‘মোমেন বাহিনী’। এ বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী বাহিনী গাড়ি হতে জ্বালানি তেল চুরি, পরিবহনে ছিনতাই ও ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত।

‘মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন নিজেকে কখনও র‌্যাব আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার অপরাপর সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে।

আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

Related Articles

Back to top button