রাজনীতি

সোনারগাঁয়ের পিরোজপুরে জাতীয়পার্টি নেতাদের আওয়ামীলীগে যোগদান

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগদানের মধ্যদিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে আওমীলীগ ও জাতীয় পার্টির নেতাদের মধ্যে দীর্ঘ দিনের ক্ষোভ ও বিবাদের অবসান ঘটালো উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আষাড়িয়ার চর গ্রামে সাবেক ইউপি সদস্য ও জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক আব্দুল হালিমের সাথে ওই এলাকার জাতীয়পার্টি নেতা হাজী সারোয়ার ও হাজী মুক্তার সমর্থকদের মধ্যে বিবাদ চলে আসছিলো। ইতোমধ্যে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও মামলায় জড়িয়ে পড়েছিলো দু’গ্রুপের লোকজন।

এলাকায় শান্তি-শৃংখলা ফিরিয়ে আনতে ২২ অক্টোবর শুক্রবার বিকেল ৪ ঘটিকার সময় জাতীয়পার্টির নেতৃবৃন্দ আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন। এবং আসন্ন ইউপি নির্বাচনে সকলে মিলে উৎসবমূখর পরিবেশে আবারও সাবেক ইউপি সদস্য আব্দুল হালিমকে নির্বাচিত করারও অঙ্গিকার ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাবেক সাংসদ ও আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামছুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার প্রমুখ।

Related Articles

Back to top button