রাজনীতিসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে শুরু হয়েছে জাতীয় নির্বাচনের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের রাজনীতিকে সুসংগঠিত ও গতিশীল করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় শুরু করে দিয়েছেন দ্বাদশ সংসদ নির্বাচনের গণসংযোগ। আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ গতকাল বৃহস্পতিবার উপজেলার পিরোজপুর ইউনিয়নে দিনব্যাপী এই গণসংযোগ করেন।

নারায়ণগঞ্জ-৩ আসন, সোনারগাঁ উপজেলায় আওয়ামীলীগ দীর্ঘদিনের ক্ষমতা বঞ্চিত তৃণমূল নেতাকর্মীদের স্থবিরঅবস্থাকে কাটিয়ে তুলতেই আগেভাগেই শুরু করেছি দ্বাদশ সংসদ নির্বাচনের গণসংযোগ।

গণসংযোগের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনটাই বললেন, সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে ও “মোবারক হোসেন স্মৃতি সংসদ” এর চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ।

এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নায়ন বার্তার লিফলেট বিতরন করেন। এই উন্নায়ন বার্তা তিনি সোনারগাঁয়ের সকল শ্রেণী পেশার মানুষের কাছে ছড়িয়ে দিতে চান। সেই লক্ষ্যে তিনি প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড ও গ্রাম মহল্লায় তৃণমূল পর্যায়ে গণসংযোগ করবেন।

উল্লেখ্য যে, টানা গত দুই প্রিয়ড ধরে এই আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য থাকায় সোনারগাঁ উপজেলায় আওয়ামীলীগ দীর্ঘদিন ধরে ক্ষমতা বঞ্চিত। তৃণমূল নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে হতাশা।

Related Articles

Back to top button