নির্বাচনের খবর

সুষ্ঠ নির্বাচন উপহার দিতে প্রস্তুত নারায়ণগঞ্জ জেলা প্রশাসন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন শতভাগ সুষ্ঠ হবে এবং এর জন্য প্রয়োজনে জেলা ত্যাগ করতেও প্রস্তুত রয়েছে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। সুষ্ঠ নির্বাচনের জন্য সবটাই করবেন বলে জানিয়েছেন তিনি। জেলা প্রশাসক বলেছেন, নির্বাচন শতভাগ সুষ্ঠ হবে। তার জন্য যদি আমাদের এখান থেকে চলে যেতে হয় আমরা রেডি আছি। সুষ্ঠ নির্বাচন করার জন্য যা যা করা আমরা সবটাই করবো।

মঙ্গলবার (২ নভেম্বর) নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।

জেলা প্রশাসক প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, একটু মেনে নেয়া শিখেন। চারজন লড়াই করছে একজনই কিন্তু পাশ করবে। আপনারা যদি নির্বাচনে আচারণ বিধি পালন না করেন তাহলে ৩টা ক্যাম্পের কথা থাকার পরও যদি ৯টা ক্যাম্প করেন তাহলে; আমরা কিন্তু বাকি গুলো ভেঙ্গে দিবো।

আপনি যেই হন না কেনো আপনি কিন্তু ঠেকাতে পরাবেন না। আমাদের পুলিশ আছে, র‌্যাব আছে এবং আমার ম্যাজিস্ট্রেটও আছে যারা আপনাদের চেনে না। আমরা সবাই নির্বাচন কমিশনের অন্তরভুক্ত, যদি নির্বাচন কমিশন মনে করে আমি নিরপেক্ষ ভাবে কাজ করছি না তাহলে তারা কিন্তু আমাকে প্রত্যাহার করতে পারে।

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, কেউ যদি জেলের ভাত খেতে চান, পুলিশের দৌড়ানি খেতে চান তাহলে আপনারা অনিয়ম করেন; সেখানে আমি আপনাকে কিছু বলবো না। ঠিকানা একটাই হবে হয়তো জেলখানা বা পুলিশের দৌড়ানি। আমরা উন্নয়নের মহাসড়কে রয়েছি।

আমাদের সকলের নির্বাচন কমিশনের উপর বিশ্বাস আছে যে, তারা একটি সুষ্ঠ, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন আমাদের উপহার দিবে। এই আশা রেখেই কিন্তু আপনারা নির্বাচনে অংশ নিয়েছেন। আমাদের আশা সুন্দর আনন্দঘন পরিবেশে এ নির্বাচনে আপনারা অংশ নিন। আমরাও আপনাদের সাথে এই উৎসবে অংশগ্রহন করতে চাই।

তিনি আরও বলেন, আপনার কর্মী-সমর্থকদের সামলানোর দায়িত্ব আপনার। আজকাল আপনারা দ্বন্ধে জড়িয়ে পরছেন। বিশেষ করে কলাগাছিয়া ও ধামগর। এটা তো আপনাদের কাছে আশা করি নাই। আশাকরি আজকে থেকে নির্বাচনের আচার বিধি মেনে চলবেন। আমাদের কাছে সব রিপোর্ট আসে, আমরা জানি।

যদি আপনারা এমন করেন তাহলে আপনাদের মুখোশ আমরা উন্মোচন করে ফেলবো। আর একবার উন্মোচন করে ফেললে সমাজে মুখ দেখানোর যায়গা পাবেন না। আমরা চাইনা আপনাদের সাথে আমাদের সম্পর্ক খারাপ হোক। আপনাদের সাথে আমরা কাজ করতে চাই।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত-এ-খুদা’র সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান। এছাড়াও বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, বন্দর নির্বাচন কর্মকর্তা ও বন্দর উপজেলার ৬টি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ও মেম্বার পদপ্রার্থীসহ অনেকে উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button