রাজনীতি

সাবেক চেয়ারম্যান আব্দুর রউফের ইন্তেকাল

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্জ মাওলানা আব্দুর রউফ শুক্রবার দিবাগত রাত ৯টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে কিডনিজনিত সমস্যায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁ গ্রামের প্রয়াত হাজী লাল মিয়ার বড় ছেলে।

শনিবার সকালে তাহেরপুর ঈদগাঁ ময়দানে তার জানাযা শেষে কোরবানপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাবেক এই চেয়ারম্যান আব্দুর রউফ পারিবারিক জীবনের পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে জড়িত ছিলেন। তিনি তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি, তাহেরপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার সাবেক সভাপতি ও তাহেরপুর দ্বীনিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

সাবেক চেয়ারম্যান আব্দুর রউফের জানাযায় উপস্থিত ছিলেন, এফবিবিসিআই এর ডিরেক্টর ও সিআইপি আলহাজ্জ বজলুর রহমান, পিরোজপুর ইউনিয়ণ পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির, সাবেক চেয়ারম্যান আলহাজ্জ সিরাজুল হক ভূইয়া, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, সিরাজুল হক সিরাজ মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, বাবুল ভূইয়া, আতাউর রহমানসহ স্থানীয় এলাকার কয়েকশত মুসুল্লি।

Related Articles

Back to top button