নির্বাচনের খবর

শম্ভুপুরা ইউপি নির্বাচনে এবার নৌকার মাঝি হতে চান সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরাঞ্চল ও কৃষি অধ্যাসিত শম্ভুপুরা ইউনিয়ন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এবার নৌকার মাঝি হতে চান সাবেক ছাত্রলীগ নেতা, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সোনারগাঁ শাখার সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ।

অবহেলিত উন্নয়ন ও সুবিধা বঞ্চিত এ ইউনিয়নকে আলোকিত করতে গুরুত্বপূর্ণ এ জনপদে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চান সাংবাদিক শেখ এনামূল হক বিদ্যুৎ।

শেখ এনামূল হক বিদ্যুৎ ইতিমধ্যে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ শুরু করেছেন।জনসাধারণের কাছে গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করছেন এবং খোঁজ খবর নিচ্ছেন। স্থানীয় জনগণও তার সাথে ভালোমন্দ শেয়ার করছেন আপনজনের মতোই।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রনী ভূমিকা পালনকারী রাজপথের সম্মুখ সারির ছাত্রনেতা শেখ এনামূল হক বিদ্যুৎ আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দেয়ার পর ইউনিয়ন ব্যাপি চলছে আনন্দের বন্যা।

উল্লেখ্য যে,শেখ এনামূল হক বিদ্যুৎ আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা শেখ আব্দুজ জাহের দীর্ঘ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এরশাদ ও বিএনপি জামায়াত জোট সরকার পতন আন্দোলনে বিভিন্ন সভা সমাবেশ ও মিছিলে শেখ এনামূল হক বিদ্যুৎ ছিলেন সম্মুখসারিতে।

বিএনপি জামায়াত জোট সরকারের আমলে একাধিক মিথ্যা মামলার আসামী হয়ে পলাতক ছিলেন।

শম্ভুপুরা ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা ইতিমধ্যে তাকে সমর্থন দিয়েছেন।

শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা জানান,শেখ এনামূল হক বিদ্যুৎ আওয়ামী লীগের দু:সময়ের একজন সক্রিয় কর্মী।

দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য তিনি বিভিন্ন সময়ে ভূমিকা রেখেছেন,এখনো রাখছেন। দেশ ও দলের জন্য সে অন্তঃপ্রাণ। মৌলবাদীদের বিরুদ্ধে তার অবস্থান স্পষ্ট।

শেখ এনামূল হক বিদ্যুৎ বলেন,দল আমাকে মনোনয়ন দিলে অবশ্যই আমি নির্বাচন করব। স্থানীয় জনগণকে সংগে নিয়ে বিজয়ী হয়ে ইউনিয়ন উন্নয়ন কার্যক্রমে অংশ নিবো।

Related Articles

Back to top button