পুলিশ

লকডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে চলছে কঠোর নজরদারি

ফারুকুল ইসলাম, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সারা দেশের ন্যায় নারায়গঞ্জের সোনারগাঁয়ে তৃতীয় দিনের এর মত চলছে লকডাউন। সরকারি নির্দেশনা অনুযায়ী সোনারগাঁ উপজেলা প্রশাসন ও থানা পুলিশ লকডাউন সর্বত্র বাস্তবায়ন করতে তাদের ব্যাপক তৎপরতা দেখা গেছে।

বৃহস্পতিবার সরজমিন দেখাযায় সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় যাত্রী বহনকারী গাড়ি থামিয়ে থামিয় চেকিং করছে এস আই আরিফ হাওলাদার। লকডাউনের প্রথম দিন থেকেই উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম ও সহকারি কমিশনার (ভূমি) মোস্তাফা মুন্না মানুষদের সচেতন করতে রয়েছেন মাঠে।

হাট বাজার ও বাসস্ট্যান্ড গুলিতে মানুষ যাতে বেশি সমাগম হতে না পারে এবং সামাজিক দূরত্ব বাজায় রেখে চলতে পারে সে বিষয়ে সচেতনতা বৃদ্ধি করার জন্য নিরলসভাবে কাজ করছেন। হাট-বাজারে সরকারি দেয়া নির্দেশনা না মানায় তাদের কয়েকজনকে জরিমানাও করা হয়েছে। আবার অনেকে মাস্ক পরিধান না করলেও তাদের জরিমানার আওতায় আনা হচ্ছে। সচেতনতার পাশাপাশি মানুষের মাঝে মাস্ক বিতরণ করছেন উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মো.হাফিজুর রহমানের রহমাননে নেতৃত্বে রাস্তায় পরিবহন চেকিং করছেন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা, মোগরাপাড়া চৌরাস্তা ও মদনপুর বাসস্ট্যান্ডে বসানো হয়েছে অস্থায়ী চেকপোস্ট। এ চেকপোস্টে বিভিন্ন পরিবহন ও মোটর সাইকেল প্রাইভেট কার আরোহীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Articles

Back to top button