উপজেলা কর্মকর্তা

মোশারফ চেয়ারম্যান স্বরণে- প্রশাসনের স্বরণ সভা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সােনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, প্রবীন রাজনীতিবিদ, বীর মুক্তিযােদ্ধা, মাে. মােশারফ হােসেন এর স্মরণে শােক সভা ও দোয়া মাহফিল করেছেন সােনারগাঁ উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ জুলাই ) বিকেল ৩ টায় উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত শােক সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হােসেন খােকা । এসময় মাে. মােশারফ হােসেন স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শােকসভায় এমপি লিয়াকত হােসেন খােকা সদ্যপ্রয়াত বীর মুক্তিযােদ্ধা মােশাররফ হােসেনের আত্মার মাগফিরাত কামনা এবং শােকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ বীর সন্তান মােশাররফ হােসেন চলে যাওয়ায় সােনারগাঁয়ের জন্য অফুরন্ত ক্ষতি হয়েছে। তিনি শুধু আওয়ামী লীগ পরিবারের নেতা ছিলেন না ৷ তিনি গােটা সােনারগাঁবাসীর নেতা ছিলেন।

এ সময় আরাে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) গােলাম মুন্না , উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু , মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলুসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।

Related Articles

Back to top button