সোনারগাঁয়ের খবর

মেয়র পদপ্রার্থী হোসাইনের পৌরসভার পূজা মন্ডব পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আজ নবমিতে সোনারগাঁ পৌরসভার বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করে শুভেচ্ছা বিনিময় এবং আর্থিক সহায়তা করেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, সোনারগাঁ পৌরসভার সুযোগ্য মেয়র পদ-প্রার্থী ইন্জিনিয়ার মোহাম্মদ হোসাইন ।ইন্জিনিয়ার মোহাম্মদ হোসাইন পূজা মন্ডব পরিদর্শন কালে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর যে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার যে ভিশন, সেই ভিশন বাস্তবায়নে প্রিয় নেত্রীর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। সকল কুসংস্কার এবং ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে সেই লক্ষ্যে শেখ হাসিনার সরকার বর্তমানে বিশ্বে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এই সরকারের এই অর্জন কোন ষড়যন্ত্রই ম্লান করতে পারবে না।

এই সময় তিনি আগামী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে সবার কাছে দোয়া প্রার্থনা করেন অতীতের ন্যায় ভবিষ্যতে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মিজান, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা কৃষ্ণ, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগ নেতা মিন্টু প্রমূখ।

Related Articles

Back to top button