শহর

মহানবী (সাঃ) এর জীবনাদর্শকে সামনে রেখে সবাই উজ্জীবিত হোন: জেলা প্রশাসক

নিউজ ডেস্ক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

মহানবী (সাঃ) হযরত মোহাম্মদ (সাঃ) মানবজাতির জন্য আদর্শ। তাই মহানবী (সাঃ) এর জীবনাদর্শকে সামনে রেখে সবাইকে শান্তি, সম্প্রীতি, সৌহার্দ্য, ভ্রাতৃত্ববোধে উজ্জীবিত হওয়ার আহবান জানাই” – পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ সবাইকে এই আহবান জানান।

আজ ২০ অক্টোবর বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম পিপিএম (বার)। জেলার মুসলিম সম্প্রদায়ের বিশিষ্ট আলেম ওলামারা এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান- মসজিদের ইমাম , মাদ্রাসার সুপার, শিক্ষক সহ জেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সকলেই মহানবী (সাঃ) এর জীবনী নিয়ে আলোচনা করেন। সভা শেষে জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ পবিত্র ঈদ- ই- মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Related Articles

Back to top button