নির্বাচনের খবর

ভোট ডাকাত ও বহিরাগত সন্ত্রাসীদের রুখে দিয়েছে শম্ভুপুরাবাসী

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে শম্ভুপুরার নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর ঈদগাহ মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মোঃ মনির হোসেন তোতার সভাপতিত্বে ও মোঃ আনিসুজ্জামান রিপন ও মোঃ মোস্তাফিজুর রহমান কবির এর ব্যবস্থাপনায় এসময় নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী আব্দুর রউফ কে গন সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তরা বলেন, সদ্য অনুষ্ঠিতব্য সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউপি নির্বাচনে জনপ্রিয় চেয়ারম্যান আব্দুর রউফকে পরাজিত করতে বহিগত ভোট ডাকাতরা ভোট ডাকাতি করে সিল মেরে তাদের প্রার্থীকে জেতাতে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে সাধারণ মানুষের ভোটাধিকার হনন করেছে। কিন্তু জনগন ভোটের মাধ্যম্যে ভোট ডাকাতদের প্রতিহত করেছে। সেজন্য আমরা শম্ভুপুরাববাসীকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য গত ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন এক যোগে অনুষ্ঠিত হয়। আর এই শম্ভুপুরা ইউনিয়ন থেকে আব্দুর রউফ চেয়ারম্যান হিসেবে ৫১৬ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিক এর চেয়ারম্যান প্রার্থী ছিলেন নাসির উদ্দিন মেম্বার।

এসময় শম্ভুপুরা ইউনিয়নের নবনির্বাচিত সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button