নির্বাচনের খবর

ভোটারদের প্রতি অগাত বিশ্বাস থেকে আবারও মেম্বার প্রার্থী মাজহারুল মোল্লা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে ইউনিয়ন গুলোতে প্রচার প্রচারনা জমে উঠেছে। মেম্বার প্রার্থীরা চায়ের দোকান থেকে শুরু করে গ্রামের পারায় পারায় নির্বাচনি প্রচারনা চালিয়ে যাচ্ছে।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের বড় নয়াগাঁও, পিরোজপুর, বাগানবাড়ি পিরোজপুর পূর্বপাড়া গ্রাম নিয়ে ৪নং ওয়ার্ড। পিরোজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ঘুরে জানাযায়, মেম্বার প্রার্থী মাজহারুল মোল্লা সভা করে, জনসেবা করে, সুখেদুঃখে ভোটারদের পাশে থেকে দীর্ঘ ১২ বছর দরে জণসম্পৃক্ত থেকে নিজের অবস্থান তৈরী করছেন।

এবারও মাঠে ময়দানে হাট বাজারসহ যেখানে ভোটার সেখানেই ভোটারদের মনজয়ের চেষ্টা করছে ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাজহারুল মোল্লা।

এর আগে দুইবার নির্বাচন করে সাফল্য না পাওয়া মেম্বার প্রার্থী মাজহারুল মোল্লা এবার ওয়ার্ডের সর্বস্তরের মানুষের দাবির প্রেক্ষিতে, তিনি নির্বাচনে নামতে বাধ্য হয়েছেন বলে জানান এলাকাবাসি।

স্থানীয়দের মতে গত নির্বাচনে মানুষ যে ভুল করেছে এবার তার পুরোদৃশ্য পাল্টে দিতে চায়। উন্নয়নের স্বার্থে, মাদক মুক্ত সমাজ গড়তে, যোগ্য মানানসই ও জণবান্ধব মেম্বার প্রার্থী হিসেবে মাজহারুল মোল্লাকে ৪নং ওয়ার্ড থেকে নির্বাচনের দাবি তুলেন তারা। তাদের এই দাবী রক্ষার্থে তিনি তৃতীয়বারের মতো নির্বাচনের মাঠে নেমেছেন।মেম্বার প্রার্থী মাজহারুল মোল্লা বলেন, এবার আবারও আমি মেম্বার প্রার্থী হয়েছি কারণ, আমার এলাকার ভোটারদের প্রতি আশা ও অগাত বিশ্বাস থেকে। তাদের এই ভালোবাসার মূল্যূায়ন করার জন্য একটা সুযোগ চাই আল্লহর কাছে। এবার জনগণের শতস্ফূর্ত সাড়ায় আমি ধন্য ও আমি পরম কৃতজ্ঞ আমার এলাকর ভোটারদের প্রতি। এলাকাবাসী আমাকে চায়। আশা করি আল্লাহর রহমতে সকলের দোয়ায় জয়ী হয়ে মানুষের সেবা করতে পারবো। ইনশাআল্লাহ এবার বিপুল ভোটে আমি জয়ী হবো।

Related Articles

Back to top button