নির্বাচনের খবর

বৈদ্যেরবাজার ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল ব্যবস্থা গ্রহন করা হবে

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

৪র্থ ধাপে অনুষ্ঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষে হবে এতে কোনো সন্দেহ নেই। কোনো প্রার্থী ও তার সমর্থকরা পেশী শক্তি প্রদর্শন করার চেষ্টা করলে ও অবৈধভাবে ব্যালটে হাত দেওয়ার চেষ্টা করলে হাত ভেঙ্গে দেওয়া হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়েছে।

রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সঙ্গে উপজেলা পরিষদ মিলনায়তনে মত বিনিময় সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।

তিনি আরও বলেন, সুষ্টু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তার সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুকিপূর্ন কেন্দ্র গুলোতে পর্যাপ্ত পরিমান পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে। নির্বাচনে অনিয়ম ঠেকাতে ও অবাধ ও সুষ্টু করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচনে সংশ্লিষ্টদের আহবান করেন। উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন যেভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ করা হয়েছে বৈদ্যেরবাজার ইউপি নির্বাচনও শতভাগ নিরপক্ষে করতে প্রশাসন বদ্ধ পরিকর।

মত বিনিময় সভায় সোনারগাঁ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্নার সভাপতিত্বে আরও বক্তব্য দেন, সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ও মাহফুজুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান সহ নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীরা।

এ সময় প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্য প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button