প্রবাসীদের খবর

বৃহত্তর ঢাকা প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য পরিষদ এর আত্মপ্রকাশ (ভিডিও)

সৌদি আরব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত বৃহত্তর ঢাকা বিভাগের প্রবাসীদের নিয়ে “বৃহত্তর ঢাকা প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য পরিষদ” নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সৌদি আরবের আল তায়েফ শহরের একটি আধুনিক রেস্তোরায় প্রথম সভা আয়োজনের মধ্যদিয়ে এই ” বৃহত্তর ঢাকা প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য পরিষদ” এর আত্মপ্রকাশ হয়।

এ সময় বৃহত্তর ঢাকা প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি আব্দুল বাসেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাসুদ রানা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী ও মাওলানা ছাঈদুল হক।

আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াহিয়া তরফদার ও নুর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ -সভাপতি মো : মামুন মিঞা, নজরুল ইসলাম, মো : ইকবাল হোসেন ও মো: শাহিন।

সভাপরিচালনা দায়িত্বে করেন সংগঠনের সাধারন সম্পাদক কবির শেখ, সাংগঠনিক সম্পাদক হায়দার বেপারী ও সহ -সম্পাদক আখতার হোসেন।

সার্বিক সহযোগীতায় ছিলেন, মো: আলী, মোজাফফর মোল্লা জোনায়েদ,আরিফ, নাজির হোসেন ও শাহাদাৎ।

অনুষ্ঠিত সভায় সংগঠনের সভাপতি আব্দুল বাসেদ বলেন, আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে: ১. এই সংগঠন এর মাধ্যমে নিজেরা স্বাবলম্বী হওয়া ও সামাজিক উন্নয়ন কাজে অবদান রাখা।
২. বৃহত্তম ঢাকা প্রবাসী জাতীয়তাবাদি ঐক্য পরিষদের নামে বড় ধরনের ব্যবসা প্রতিষ্ঠান স্থাপন করা যেখানে বাংলাদেশের শিক্ষিত বেকার ছেলেদের কর্মসংস্থানের সুযোগ করে দেয়া।
৩. সংগঠনের অসহায় সদস্যদের পাশে দাঁড়ানো।
৪. আমাদের বিশ্বাস আমাদের এই সংগঠন শক্তিশালী হলে আমরা আমাদের দলের পাশে শক্ত ভূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ।

Related Articles

Back to top button