সোনারগাঁয়ের খবর

বিতর্কিত চেয়ারম্যান বাবুলের ৪ সহযোগি গাঁজাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য লায়ন মাহবুবুর রহমান বাবুলের ৪ সহযোগিকে দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছেন পুলিশ।

আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে উপজেলার বারদী সিএনজি ট্যান্ড থেকে ২ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মৃত ইসলামের ছেলে জুয়েল (৩০) ও সোহেল (৩৩), একই এলাকার আলমগীরের ছেলে বাবু (২০) ও কুমিল্লার দেরউস গ্রামের সুন্দর আলীর ছেলে ফুল মিয়া (৩৭)।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মৃত ইসলামের ছেলে জুয়েল ও সোহেলের নেতৃত্বে তাদের সহাযোগিরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক বিক্রি, চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। এমন অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে চেয়ারম্যান বাবুল বলেন, আমি বারদী ইউপির চেয়ারম্যান, কাজেই এ ইউনিয়নের সবাই তো আমার সহযোগি। তারা আগে ভালো ছিল বিধায় এক সময় তারা আমার পাশে ছিল। কিন্তু এখন তারা সবাই মাদকের সাথে জড়িত। তাই আমি নিজেই তাদের থেকে পুলিশের হাতে তুলে দিয়েছি।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা নজরুল বলেন, এ চারজন মাদকের ডিলার ছিল বিধায় বাবুল চেয়ারম্যানের সাথে চলতে পারতো। তদন্ত করলে তার সাথে আরো লোক থাকতে পারে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহবুবুর রহমান সুমন বলেন, বারদী থেকে গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। কাল তাদেরকে জেলা আদালতে প্রেরণ করা হবে।

Related Articles

Back to top button