সোনারগাঁয়ের খবর

বাড়ির প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে প্রভাবশালী প্রতিবেশি সালাউদ্দিন গাজী

সাদিপুর ইউনিয়ন প্রতিনিধি, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বাড়ির রাস্তা বন্ধ করে ইট বালু রাখার অভিযোগ করা হয়েছে সালাউদ্দিন গাজী নামে এক ব্যক্তির বিরুদ্ধে। গত ২৬ এপ্রিল সোমরাব এ অভিযোগ দায়ের করা হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর চিনতলা গ্রামের বাসিন্দা রুহুল আমিন জানান, আমার পরিবারের প্রায় ৩৬ বছর যাবত নিরবিচ্ছিন্ন ভাবে বসবাসস করে আসছি।

সে চলাচলের রাস্তায় ইট বালু রেখে আমাদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে আমাদের প্রতিবেশী সালাউদ্দিন গাজী।

২০১৮ সালেও এই গাজী সালাউদ্দিন আমাদের চলাচলের রাস্তায় টিনের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছিলেন। পরবর্তীতে সাবেক উপজেলা নির্বাহী অফিসার শাহিনুর ইসলাম স্যারের লিখিত নির্দেশে আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার চৌকিদার মোমেনের মাধ্যমে টিনের বেড়া ভেঙ্গে দিয়ে আমাদের চলাচলের রাস্তা উম্মুক্ত করে দেন।

বর্তমানে গাজী সালাউদ্দিন তার নোংরা মনের নোংরা চিন্তা চেতনা থেকেই আমাদের চলাচলের একমাত্র রাস্তার মাঝখানে ইট বালু রেখেছেন এবং এমন ভাবে রেখেছেন এখানে ছোট ছোট বাচ্ছারা খেলাধুলা করে এই ইটের মাধ্যমে যে কোন সময় যে কোন বাচ্ছা দুর্ঘটনার শিকার হতে পাড়ে। আমি বার বার অনুরোধ করেও ইট গুলো ঠিক করাতে ব্যার্থ হয়ে স্থানীয় মেম্বার ও প্যানেল চেয়ারম্যান সাহেবের মাধ্যমে অনুরোধ করার পরেও কোন কর্নপাত করেনি, এমতাবস্থায় এই ইটের কারণে কোন বাচ্ছা দুর্ঘটনার শিকার হলে এর দায় দায়িত্ব গাজী সালাউদ্দিন বহন করতে হবে।

যা পরিকল্পিত ঘটনা বলেই বিবেচনা করার জন্য তিনি সকলের প্রতি অনুরুধ জানিয়েছেন।

Related Articles

Back to top button