নির্বাচনের খবর

বারদী ইউনিয়নে উঠান বৈঠক ও আলোচনা সভা করেন চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবু

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে উঠান বৈঠক ও আলোচনা সভা করেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের নৌাকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ লায়ন বাবু, সোমবার বিকেলে ২ নং ওয়ার্ডে গোয়ালপাড়া এলাকায়।

এ সময় ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুদ্দিন খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, বিশেষ অতিথি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন,

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করিয়েছে। জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা তাই বারদী ইউনিয়নে মোঃ লায়ন আওয়ামী লীগের নৌকার মনোনীত করেছেন বারদী ইউনিয়নে লায়ন বাবুকে বিজয়ী করতে সকল আওয়ামী যুবলীগ ছাএলীগ সেচ্ছাসেবক লীগ সহ অংগ সংগঠনের নেতাকর্মী সকলে এক হয়ে নৌকা মার্কায় ভোট নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব,

এ সময় চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবু জানায়, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বারদী ইউনিয়নে উন্নয়ন মুলক কাজ করে যাব।জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকায় মনোনীত করেছেন এই নৌকাকে ধরে রাখতে আমি আপনাদেরকে সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব। ও ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাব। বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হককে সাথে ও তার দিকনির্দেশনা মেনে সামনে এগিয়ে যাব তাই ২৮ তারিখ আপনাদের ভোটে নির্বাচিত হয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব। ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।

এ সময় আরো উপস্থিত বারদী ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাএলীগ ও অংগ সংগঠনের সকল নেতাকর্মী ও এলাকার গণ্যমান ব্যাক্তির্বগার উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button