নির্বাচনের খবর

বারদীর নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান জহিরুল হক এর বিদায় সংবর্ধনা ও বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবু ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত হয় রবিবার বিকেলে।

এ সময় প্রাক্তন চেয়ারম্যান জহিরুল হক বলেন, আমি গত ১০ টি বছর সত্যতার সাথে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এ বছর বাংলাদেশ আওয়ামী লীগের নৌকায় মনোনীত হন লায়ন বাবু এবং আমি ইউনিয়ন পরিষদের সকল দায়িত্ব নবনির্বাচিত চেয়ারম্যানকে বুঝিয়ে দিলাম তিনি সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন। ও সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে ও বারদী ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে এলাকার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাবে।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবু বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার এই সরকারের উন্নয়নের ছোয়া বারদী ইউনিয়ন ইউনিয়ন বাসীর মাঝে বিলিয়ে দেব। প্রাক্তন চেয়ারম্যান জহিরুল হক সৎ ও নিষ্ঠার সাথে ইউনিয়ন পরিষদের দায়িত্ব পালন করেছেন। এবং আমি আজকে দায়িত্ব বুঝিয়া নেই ও এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। সৎ ও নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে এলাকার সাধারণ জনগণদের সাথে একসাথে কাজ করে যাব ও এবং সরকারের তহবিল থেকে আসা কাজগুলো এলাকায় উন্নয়নের সাথে করে যাব। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য এবং বিগত দিনগুলো থেকে বারদী ইউনিয়ন উন্নয়নের ছোয়া লেগেছে অনেক।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন বাবু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, বিশেষ অতিথি, বাংলাদেশ আওয়ামী লীগের এান ও সমাজ কল্যান বিষয়ক উপ কমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় দায়িত্ব গ্রহন করেন বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ লায়ন বাবু, ১ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃফারুক, ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর , ৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ আলী, ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আওয়াল, ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ ইসমাঈল, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য, ওসমান, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ, মামুন ,৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আমিন, ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নাজমুল হক।

Related Articles

Back to top button