রাজনীতি

ফুলেল শুভেচ্ছায় ভাসলেন কারামুক্ত জননন্দিত বিএনপি নেতা মান্নান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা ফুলের মালায় ডুভাইলেন জামিনে কারামুক্ত জননন্দিত বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানকে।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বের হয়ে আসলে কারাফটকের সামনেই এ ঘটনা ঘটান কর্মী সমর্থকরা।

দীর্ঘ ১৯দিন কারাভোগের পর জামিনে কারামুক্ত হলেন সাবেক উপজেলা চেয়ারম্যান, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ ৬জন বিএনপি নেতা।

সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে জামিন পান বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ ৬ বিএনপি নেতা। পরে উচ্চ আদালতের জামিননামা বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হলে জামিনে বের হয়ে আসেন তিনি।

তার আগে প্রিয় নেতা আজহারুল ইসলাম মান্নানের জামিনের খবর শুনে দুপুর থেকেই সোনারগাঁ উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী কারাফটকের সামনে জড়ো হতে থাকে।

এ সময় এক সাথে জামিনে কারামুক্ত হলেন- সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সোনারগাঁ পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁ পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম।

Related Articles

Back to top button