সংগঠন

ফুলের বাগান করলো “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” সোনারগাঁ শাখা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

“গাছে গাছে ভরবে দেশ, সবুজ হবে বাংলাদেশ” এ শ্লোগাণকে ধারন করে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সোনারগাঁ উপজেলার উদ্যোগে এবং বৈদ্যের বাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাতভাইয়াপাড়া গ্রামের মরহুম আমির প্রধানের ছেলে মোঃ জুয়েল প্রধানের আর্থিক সহায়তায় এই কর্মসূচী বাস্তবায়ন হয়।

গতকাল শুক্রবার সকালে বৈদ্যের বাজার সাতভাইয়াপাড়া কবরস্থানে ফুলের গাছ রোপন ও বিতরন করা হয়।   

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলার সভাপতি ও গরীবের উকিল খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের ননবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ আল-আমিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈদ্যের বাজার সাতভাইয়াপাড়া কবরস্থানের সভাপতি গাজী মোঃ হারুনুর রশিদ, বৈদ্যের বাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ মাসুম এবং ২নং ওয়ার্ডের মেম্বার আব্দুল্লাহ আল মামুন। 

তার আগো হাফেজ ক্বারী মোহাম্মদ উল্লাহ কবরবাসী সহ সকল মুসলমানের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন-সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক ভিপি পারভেজ ( দৈনিক স্বদেশ প্রতিদিন )

এ সময় কবরস্থানে সাদা গোলাপ, লাল গোলাপ, মিষ্টি গোলাপ, হলুদ গোলাপ, বেগুনী গোলাপ, রানী গোলাপ, হাজারী গোলাপ, বেলী, রক্ত জবা, হাসনা হেনা, রঙ্গন, শিউলি, গন্ধরাজ ও পাতা বাহার সহ আরো বিভিন্ন ফুলের গাছ রোপন করা হয়। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলার সহ-সভাপতি সাংবাদিক মোঃ আমির হোসেন, প্রচার ও প্রচারনা সম্পাদক-সাংবাদিক মাজেদ ভুঁইয়া , সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনির হোসেন এবং এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Related Articles

Back to top button