জনপ্রতিনিধ

প্রধানমন্ত্রী এখানে আসলেও আমার হুকুম লাগবে-চেয়ারম্যান মাহবুবুর

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল ওরফে চুম্মা বাবুল এক মাহফিলে এ কথা বলেছেন। এ সময় তিনি বলেন, আমি বারদীর ম্যাজিস্ট্রেট, মাননীয় প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুকুম লাগবে। তিনি আরও বলেন, প্রশাসন আমার পক্ষে কাজ করবে, কারও ফোনে প্রশাসন আসবে না। আমি বাবুল যদি বলি সুইচ অফ, দিস্ ইস্ অফ। কারন আমার যোগ্যতায় আমি চেয়ারম্যান হয়ে আসছি, এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

বারদী ইউনিয়নের পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহফিলে তিনি এসব কথা বলেন। সেখানে তিনি মাদক নির্মুলে সকলের সহযোগিতাও চান।
চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল ওরফে চুম্মা বাবুল আরও বলেন, ১৯৭৪ সালের পরে বারদীতে কেউ বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান হয়নি। যা আমি এবার করে দেখালাম। এটা আপনাদের গর্ব, আপনাদেরই ধরে রাখতে হবে। আমাকে কিলাইবে, আপনারা হাত-পাঁ ধরে বসে থাকবেন, আপনাদের লজ্জা হওয়া উচিত। আগের দিন ভূলে যেতে বলেন বর্তমান বারদীর চেয়ারম্যান চুম্মা বাবুল।
শান্তিরবাজার কারও বাপ-দাদার নয়, কেউ ঝামেলা সৃষ্টি করলে হাত-পাঁ ভেঙ্গে আমাকে ফোন দিবেন, তা না হলে আমাকে ফোন দিবেন না। হাত-পাঁ ভেঙ্গে দিলে, আমি এসে তাকে উদ্ধার করবো। শান্তিরবাজারে কেউ মহড়া দিলে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ না করলে আপনাদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা মারমু। চোর-বাটপার আমকে কি বলবে আমার বালডাও আসে না। নব্য চেয়ারম্যানের এমন বক্তব্যে উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের অনেক নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে এ বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন।

এ বিষয়ে চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ভিডিও উপস্থাপন করা হয়েছে, এ ভিডিওতে আগে ও পরে অনেক কথা ছিল। সেই কথাগুলো এডিট করে কেটে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। আমি আমার এলাকার জনগণকে মাদক, ইভটিজিং ও সামাজিক অবক্ষয় নিয়ে একটি ওয়াজ মাহফিলে বক্তব্য রেখেছি।

Related Articles

Back to top button