সোনারগাঁয়ের খবর

পূর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইমানেরকান্দি গ্রামে গত বৃহস্পতিবার রাতে চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় শুক্রবার বিকেলে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়ছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামের জয়নাল মিয়ার পরিবারের সঙ্গে গিরদান গ্রামের নুর মোহাম্মদের পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার রাতে নুর মোহাম্মদের ছেলে জান্নাতুল ফেরদৌস ও তার বন্দুরা ইমানেরকান্দি বাজারে এসে পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে জয়নাল মিয়ার নেতৃত্বে শাহ জালাল, রুবেল, রাজিব, শরীফ, রিয়াজ, শাহ আলম, সাইফুল ইসলাম, রিয়াজ, রমজান সহ ১০/১৫ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এ সময় জান্নাতুল ফেরদৌস তার বন্ধু আরমান সিদ্দিক সোহাগ, মাসুদ রানা, হাসান মিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে জান্নাতুল ফেরদৌস ও আরমান সিদ্দিক সোহাগের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জান্নাতুল ফেরদৌস এর বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত জান্নাতুল ফেরদৌস এর বাবা নুর মোহাম্মদ সোনারগাঁ বার্তা ২৪ ডটকমকে জানান, পূর্ব শত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে জয়নাল মিয়া ও তার লোকজন আমার ছেলে ও তার তিন বন্ধুকে কুপিয়ে জখম করেছে।

অপরদিকে অভিযুক্ত জয়নাল মিয়া জানান, ঘটনার সঙ্গে তার লোকজন জড়িত থাকতে পারে তিনি জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button