নির্বাচনের খবর

পিরোজপুর ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী সেলিম রেজা প্রচারনায় ব্যস্ত

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী সেলিম রেজা মেম্বার তালা প্রতীক নিয়ে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

তিনি সকাল থেকে রাত পর্যন্ত দলমত নির্বিশেষে সকল শ্রেণীর ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং আবারও ৯ নং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ চেয়ে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করছেন।

বুধবার সরেজমিনে দেখা যায়, ৯নং ওয়ার্ডের ইসলামপুর ও গুচ্ছ গ্রামের চায়ের দোকান, অলি-গলি ও প্রত্যেকটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশলবিনীময় করেন এবং তালা মার্কায় ভোট চান। এসময় ঐ এলাকার মানুষও হাজী সেলিম রেজাকে বিনয়ের সাথে ভোট প্রদানের আশ্বাস দেন।

এসময় স্থায়ীয়রা বলেন, হাজী সেলিম রেজা একজন সৎ ও উচ্চ শিক্ষিত ছেলে৷ গেল পাঁচ বছর সে মেম্বার হিসেবে যে কোন সময় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং এলাকায় উন্নয়নও করেছে।

এমন একজন মেম্বার পিরোজপুর ইউনিয়ন পরিষদের জন্য ছিলো একটি অর্জন। পিরোজপুর ইউনিয়নের মানবতাবাদী চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের হাতকে শক্ত করতে আমরা সকলে আগামী ২৮ নভেম্বর ভোট দিয়ে হাজী সেলিম রেজাকে বিজয় করবো ইনশাআল্লাহ।

Related Articles

Back to top button