সোনারগাঁয়ের খবর

ধর্মের নামে ব্যবসা, ধর্মের নামে তান্ডব বরদাশত করা হবে না- যুগ্ম সম্পাদক হানিফ

নিজস্ব প্রতিবেদক সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল সোনারগাঁ পরিদর্শনে গিয়ে, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা সোনারগাঁ আওয়ামীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাংচুরের তান্ডব চালিয়েছে তাদের আর ছাড় দেয়া হবে না।

এখানকার আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে আমার অনুরােধ, আপনারা হামলাকারীদের প্রত্যেকের তালিকা তৈরি করেন। ক্ষতিগ্রস্তরা মামলা করেন। তাদের আইনের আওয়াত এনে উপযুক্ত শাস্তি দেয়া হবে।

বুধবার (৭ এপ্রিল) বেলা ১২ টার দিকে সােনারগাঁয়ে ভাংচুর হওয়া আওয়ামী কার্যালয় ও নেতাকর্মীর ঘর ভাঙ্গা পরিদর্শন শেষ এক প্রেসব্রিফিং এ এসব কথা বলেন আওয়ামীলীগের এই শীর্ষ নেতা।

তিনি আরো বলেন ,যারা ধর্মের নামে ব্যবসা করে, ধর্মের নামে তান্ডব চালায় তাদের আর বরদাশত করা হবে না । আঘাতের পাল্টা প্রতিঘাত করা হবে । এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা প্রস্তুত থাকবেন । ধর্মের নামে কোন ধ্বংসযজ্ঞ আর মেনে নেয়া হবে না , প্রতিহত করা হবে।

এর আগে , গত শনিবার ( ৩ এপ্রিল ) সােনারগাঁ রয়েল রিসাের্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক তার ২য় স্ত্রী সহ লাঞ্ছিত ও অবরুদ্ধ থাকার খবরে হেফাজত কর্মীরা তাকে উদ্ধার করে এর পর আওয়ামীকার্যালয় , যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি এবং রয়েল রিসাের্টে ভাংচুর চালায় হেফাজতে কর্মীরা।

তারই প্রেক্ষিতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে সােনারগাঁয়ে আসেন।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, কেন্দ্রীয় নেতা এইচ এম মাসুদ দুলাল, দ্বীপক কুমার বণিক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের, সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু শহীদ মােঃ বাদল (ভিপি বাদল), সহ- সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু, সােনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম প্রমুখ ।

Related Articles

Back to top button