রাজনীতি

দলের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন -মাসুম চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

ঐতিহাসিক ২৩ জুন ২০২২ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী, এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইইউনিয়নের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এক শুভেচ্ছা বানীতে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২৩ জুন। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।

প্রতিষ্ঠার পর থেকেই এ দেশে পাকিস্তানি সামরিক শাসন, জুলুম,অত্যাচার-নির্যাতন ও শোষণের বিরুদ্ধে সকল আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছে এ দলটি।

প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছেন।

আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর এ দেশে যা কিছু বিশাল অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে । তাহলে প্রকৃত অর্থে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে। সেই সাথে তিনি আগামী ২৩শে জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সকল নেতাকর্মীদের আহ্বান জানান।

Related Articles

Back to top button