সোনারগাঁয়ের খবর

তারকা খেলোয়াড় আশরাফুলের দলকে হারিয়ে পিরােজপুর পাইরেটস্ অব মেঘনার বিজয়

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

২৭শে ফেব্রুয়ারী শনিবার সকালে জাতীয় দলের তারকা খেলোয়াড় মােহাম্মদ আশরাফুলের দল সোনারগাঁ পৌরসভা গাডিয়েটরস বনাম পিরোজপুর পাইরেটস অব মেঘন, নির্ধারিত ১৬ ওভারের খেলায় ৪৫ রানে পৌরসভা গাডিয়েটরসকে পরাজিত করে পিরোজপুর পাইরেটস অব মেঘনা বিজয়ী হয়।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত হয় এই ক্রিকেট টুর্নামেন্ট।

সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়ামে সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত চলে এই খেলা।

এসময় উক্ত খেলায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা কমিশনার ভূমি গোলাম মোস্তফা মুন্না ও প্রধান মেহমান ছিলেন ডালিয়া লিয়াকত।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পিরোজপুর পাইরেটস অব মেঘনা দলের টিম লিডার সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল ইসলাম,সোনারগাঁ উপজেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আবু নাঈম ইকবাল,বিশিষ্ট ব্যবসায়ী আবুল হাসেম রতন,জামপুর ইউনিয়ন জাতীয় পাটির আহ্বায়ক আশরাফুল ভূইয়া মাকসুদ ও সোনারগাঁ উপজেলা ক্রিয়া সংস্থার যুগ্ম সম্পাদক মোঃ কবির আহমেদ প্রমূখ।

Related Articles

Back to top button