সোনারগাঁয়ের খবর

তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখতে সোহাগ রনির উদ্যোগ প্রশংসনীয় -ইউএনও আতিকুল

নিজস্ব প্রতিবদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল,এই শ্লোগানে ছাত্র ও যুবসমাজকে উজ্জীবিত করে জমজমাট ও অংশগ্রহণমূলক ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করায় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম প্রশংসায় ভাসলেন আয়োজক শাহ মোঃ সোহাগ রনিকে।

২৬ মার্চ ২০২১ইং মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানকে ঐতিহাসিক করে তুললেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও ছাত্র নেতা শাহ মোঃ সোহাগ রনি।

তার উোদ্যোগে ও পরিকল্পনায় শুক্রবার বিকেলে মোগরাপাড়া হাইস্কুল মাঠে জমকালো আয়োজনে মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তীর দিনে বিনোদন পূর্ণ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মোগরাপাড়া ইয়াং ব্রাদাস ক্লাবের ব্যানারে
বঙ্গবন্ধু M P L ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ গত ২৬ ফেব্রুয়ারী উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়। মোগরাপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের একটি করে টিম এ খেলায় অংশগ্রহণ করে। ৩৯ টি ম্যাচ শেষ ফাইনাল গড়ায় ৪০ তম ম্যাচে। আর সব দলকে নাস্তানাবুদ করে ফাইনালে খেলেন ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও ৭ নং ওয়ার্ড।

এ সময় নির্ধারিত ১২ ওভার বল খেলে ৩নং ওয়ার্ড ৫ উইকেট হারিয়ে ১৯০ রান করেন। ১৯১ রান তারা করতে নেমে ৭নং ওয়ার্ড ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান করে। ফলে ১৬ রানে বিজয়ী হন ৩ নং ওয়ার্ড।

পরে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের হাত থেকে চাম্পিয়ান দল ১লক্ষ টাকা ও রার্নাস আপ দল একটি ল্যাপটপ গ্রহণ করেন।

এছাড়াও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হওয়ায় দিপুকে ১০ হাজার টাকা ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হওয়ায় জুয়েল কে ৫ হাজার টাকা পুরুষ্কার প্রধান করা হয়।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম তার বক্তব্যে বিজয়ী ও রানারআপ দলকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এই ইউনিয়নের কৃতি সন্তান শাহ মোঃ সোহাগ রনিকে। এতো সুন্দর, সফল, জাঁকজমকপূর্ণ এবং অংশগ্রহণ মূলক বঙ্গবন্ধু M P L ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ আয়োজন করার জন্য। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই উদ্যোগ সত্যি আমাকে মুগ্ধ করেছে। আমরা চাই কিশোর গ্যাং, মাদক, ইয়াবা, জুয়া ও শিক্ষাজীবন থেকে ঝরে পরা বন্ধ হোক। আর সেই লক্ষ্যে ১২ খেলাধূলায় মাতিয়ে রাখেতে হবে আমাদের ছেলে-মেয়েদের।

Related Articles

Back to top button