নির্বাচনের খবর

জানুয়ারিতে না.গঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন জানুয়ারিতেই সম্পন্ন হবে। জানুয়ারির মধ্যে সব নির্বাচন সম্পন্ন করার সিদ্ধান্ত হয়েছে। আগামী সপ্তাহে কমিশনের আরেকটি বৈঠক রয়েছে।

সেখানে, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের বিষয়ে আলোচনা হবে এবং এ বিষয়ে সিদ্ধান্ত হবে। শনিবার (২৭ নভেম্বর) সকালে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সভাপতিত্বে কমিশনের নব্বইতম সভার মূলতবি সভা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংবাদ ব্রিফিংয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, এনআইডি ডিজি এ কে এম হুমায়ুন কবীর, যুগ্মসচিব ফরহাদ আহাম্মদ খান ও জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন সম্পন্ন হয় এবং কর্পোরেশনের প্রথম মিটিং হয় ৮ ফেব্রুয়ারি। সে হিসেবে এটির মেয়াদ শেষ হবে আগামী ৭ ফেব্রয়ারি।

বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদ শেষ হবে আগামী বছরের ফেব্রয়ারির মাঝামাঝি সময়ে। অপরদিকে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়াদ শেষ হবে ৭ ফেব্রুয়ারি। সে ক্ষেত্রে বর্তমান কমিশন নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সম্পন্ন করে যাবে বলে জানা গেছে।

Related Articles

Back to top button