রাজনীতি

জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে: এমপি খোকা

রুহুল আমিন, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। এরশাদ সরকারের আমলে এ দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সব শ্রেণির মানুষ শান্তিতে ছিল। এমনকি দেশের প্রতিটি সেক্টরে সে সময় অনেক উন্নত হয়েছিল। এরই ধারাবাহিকতায় আজ সোনারগাঁয়ে অনেক উন্নত হচ্ছে। তিনি জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার জন্য সাধারণ জনগণের সমর্থন প্রত্যাশা করেন।

আজ শনিবার (১৫ এপ্রিল) ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের কর্মী সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি সন্ত্রাসী, টেন্ডারবাজিতে বিশ্বাস করে না। জাতীয় পার্টি জনগণের উন্নয়নে রাজনীতি করে। জনগণের স্বার্থসংশ্লিষ্ট কর্মসূচির মাধ্যমে আমরা দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। আর বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সেই কাজটি করে যাচ্ছে। রাজপথ ও জাতীয় সংসদে বিরাধী দল হিসেবে জনগণের সমস্যা তুলে ধরার মাধ্যমে জাতীয় পার্টি দেশের উন্নয়নে অংশগ্রহণ করছে।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, আপনারা জানেন বিগত সময়ে সোনারগাঁয়ে কত অবহেলিত ছিল। আমি ১০ বছরে যত উন্নয়ন করেছি স্বাধীনতার ৫০ বছরেও এত উন্নয়ন সোনারগাঁয়ে হয়নি। জাতীয় পার্টি সব সময় উন্নয়নকে বিশ্বাস করে। জাতীয় পার্টি অন্য রাজনৈতিক দলের মতো লুটতরাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসী করে না। আপনারা যদি এ পার্টির সাথে থাকেন তাহলে ভবিষ্যতে দেশের আরো অনেক উন্নয়ন হবে।

তিনি বলেন, আমার অনেক কষ্ট লাগে সোনারগাঁ রাজধানীর সাথে হওয়ার পরেও এ উপজেলায় কোনো উন্নয়ন হয়নি। কারণ এখানে যারাই রাজত্ব করেছে তারা সাধারণ জনগণের কথা চিন্তা করে নাই। তারা সবাই নিজের ও পরিবারের পকেট ভারি করেছে বিধায় সোনারগাঁয়ের কোনো উন্নয়ন হয়নি। আমি এ উপজেলার মানুষকে নিজের পরিবারের মতো আপন করে নিয়েছি।

৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. তাজুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে হয়। এসময় ৩টি ওয়ার্ডের জাতীয় পার্টির আংশিক কমিটি গঠন করা হয়। ৬নং ওয়ার্ডের মো. তাজুল ইসলামকে সভাপতি ও মো. নূর হোসেনকে সেক্রেটারি করে এ ওয়ার্ডেন নাম ঘোষণা করা হয়। ৪নং ওয়ার্ডের মো. মাঈন উদ্দিনকে সভাপতি ও ৫নং ওয়ার্ডের মো. হেলাল উদ্দিনকে সভাপতি করে ২০ সদস্য বিশিষ্ট এক কমিটি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সেক্রেটারি ও জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেম, ইউনিয়ন সেক্রেটারি নূর হোসেন মেম্বার, হামিদ মেম্বার, রমজান মেম্বার, কালাম মেম্বার, আলি আকবর, মনির মেম্বার ও ফয়সাল মেম্বারসহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসহযোগী সদস্য।

Related Articles

Back to top button