নির্বাচনের খবর

জনগণের প্রতীক জয়ী হবে, নৌকা মিউজিয়ামে যাবে : তৈমুর

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আপনারা মাঠে থাকবেন। কেন্দ্র দখল, এজেন্ট বের করে দেয়ার দিন শীতলক্ষ্যায় ডুবে গেছে। আর নৌকার প্রয়োজন হবে না৷ কারন এখানে ব্রীজ হবে টানেল হবে। নৌকা যাবে মিউজিয়ামে। জনগনের প্রতীক জয়ী হবে।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে বন্দরের ২১ ও ২২ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার প্রচারনায় নেমে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এই বন্দরের কদমরসূল, মদনগঞ্জ বাংলাদেশের গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে পরিচিত ছিল। এই বন্দর এলাকায় রয়েছে পৃথিবীর অন্যতম নিদর্শন কদমরসূল দরগাহ সহ অনেক মাজার। রাজনৈতিক দিক দিয়েও এই এলাকা গুরুত্বপূর্ণ। নারায়ণগঞ্জ পৌরসভা হওয়ার পূর্বে মদনগঞ্জ পৌরসভা গঠিত হয়েছিল। নারায়ণগঞ্জ পৌরসভার আগে মদনগঞ্জ পৌরসভা গঠিত হয়। জিয়াউর রহমান এই কদম রসূল পৌরসবা সিদ্ধিরগঞ্জ পৌরসভা গঠন করেন। আমরাই উদ্দ্যোগ নিয়েছিলাম নারায়ণগঞ্জকে সিটি করপোরেশন করার জন্য। সেই সিটি কর্পোরেশন গঠন হয়েছে। কিন্তু এর কাঙ্খিত ফলাফল জনগণ পায়নি।

তিনি আরো আমরা সিটি করপোরেশনকে জনমুখী করব। নির্বাচনে জয়ী হলে দুই শহরকে এক করে দেব। চট্টগ্রামের মত জায়গায় যদি টানেল হতে পারে নারায়ণগঞ্জেও বন্দর ও নারায়ণগঞ্জ টানেলের মাধ্যমে একত্রিত হয়ে যাবে। একাধিক ব্রীজের মাধ্যমে বন্দর ও নারায়ণগঞ্জকে একত্রিত করা হবে।

তিনি বলেন, আমি যে অভিযোগ করি তার সাক্ষী নারায়ণগঞ্জের নগরবাসী। ট্যাক্স বেড়েছে কিনা তা নগরবাসী বলবে। পানির জন্য আলাদা করে দেড় লক্ষ টাকা নেয় কিনা, ট্রেড লাইসেন্স বৃদ্ধি করেছে কিনা এবং জন্ম নিবন্ধনের জন্য জনদূর্ভোগ বৃদ্ধি পেয়েছে কিনা এটা জনগণ যারা আছে তাদের জিজ্ঞেস করবেন তারা বলবে। আমি সত্যি বলছি না মিথ্যা বলছি নগরবাসী ভালো জানে।

তিনি আরও বলেন, জয় জনগনের জয় হবে। সরকারের ব্যর্থতার জবাব জনগণ দিবে। কালকে নির্বাচন কমিশনার আসবে। তাকে পরিষ্কার ভাষায় বলবো, তারা যদি নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন না করে এবং এর জন্য যদি কোন বিশৃঙ্খলা সৃষ্টি হয় তাহলে এর জন্য তারাই দায়ী থাকবে। আমার নির্বাচনী ইশতেহারে সকল নাগরিক সমস্যার বিষয় উল্লেখ থাকবে।

Related Articles

Back to top button