নির্বাচনের খবর

কেন্দ্রে অনিয়মের অভিযোগ পেলেই ভোট স্থগিত: নির্বাচন কমিশনার কবিতা বেগম

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহনের সময় কোন কেন্দ্রে বিশৃঙ্খলা ও অনিয়মের অভিযোগ উঠলেই সে কেন্দ্রে ভোট স্থগিত করা হবে বলে হুসিয়ারী দিয়েছেন বাংলাদেশ নির্বাচর কমিশনার কবিতা বেগম।

শনিবার সকালে সোনারগাঁ উপজেলার অডিটোরিয়ামে সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে মত বিনিময় সভায় নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থীদের বিভিন্ন অভিযোগের কথা শুনে তিনি এ হুসিয়ারী দেন।

বেগম কবিতা খানম বলেন, নির্বাচনে সহিংতায় এখন পর্যন্ত চার মায়ের বুক খালি হয়েছে। আর কোনো মায়ের বুক খালি হোক তা নির্বাচন কমিশন আশা করে না। তাই সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমাণ পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে।

নির্বাচনে অনিয়ম ঠেকাতে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচন সংশ্লিষ্টদের আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার, রিটার্নিং কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, রিটার্নিং কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।

Related Articles

Back to top button