সারাদেশ

কারাগারে বসে নৌকা ডোবালেন জোড়া খুন মামলার আসামি

অনলাইন নিউজ ডেস্ক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

খুলনার তেরখাদায় কারাগারে থেকে জোড়া খুন মামলার আসামি এস এম দ্বীন ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তেরখাদার ছাগলাদাহ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীকে হারিয়ে জয়ী হন আওয়ামী লীগের এই বিদ্রোহী প্রার্থী।

উপজেলা নির্বাচন অফিস জানায়, গত ২৮ নভেম্বর নির্বাচনে এস এম দ্বীন ইসলাম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ১৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আবদুর শুকুর শেখ পেয়েছেন ৩ হাজার ১৮২ ভোট। এস এম দ্বীন ইসলাম ৩ নম্বর ছাগলাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি। নির্বাচনে নৌকার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় দল থেকে তাকে বহিষ্কারও করা হয়।

পুলিশ জানায়, জমি-সংক্রান্ত বিরোধের জেরে ২০১৯ সালের ৭ আগস্ট রাতে তেরখাদার ছাগলাদাহে পহরডাঙ্গা গ্রামে নাঈম শেখ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। এ ঘটনায় ৮ আগস্ট নিহতের মা মাহফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় ১০-১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় হত্যা মামলা করেন। এ মামলায় দ্বীন ইসলাম গ্রেফতার হলে গত ১১ জানুয়ারি তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

Related Articles

Back to top button