সোনারগাঁয়ের খবর

কায়সার হাসনাতের অর্থায়নে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন প্ল্যান্ট স্থাপন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সােনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থায়ীভাবে স্থাপন করা হয়েছে।নারায়ণগঞ্জ -৩, সােনারগাঁ আসনের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সারের অর্থায়নে তা স্থাপন করা হয়।

শনিবার থেকে এ সেবা কার্যক্রম শুরুর উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে। সেন্ট্রাল অক্সিজেন সেবার উদ্বোধন করেন সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও আতিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা, ওসি হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মােস্তাফিজুর রহমান মাসুম, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সহ সভাপতি আরমান মেরাজ, পৌরসভা মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, পৌরসভা মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, ইসমাইল আল মামুন, পৌর যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহম্মেদ আলী তানভীরসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার বলেন, দেশে করােনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে সােনারগাঁয়ের রােগীদের অনেকে অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ করেছেন। গরিব ও অসহায় মানুষ ঢাকা শহরে গিয়ে অক্সিজেনের ব্যবস্থা করতে পারছেন না। মানবিক দিক বিবেচনা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ উদ্যোগ গ্রহণ করেছি।

Related Articles

Back to top button