রাজনীতি

আল্লাহর শুকরিয়া আদায় করি; তিনি এত বড় সন্মান দিয়েছেন- এমপি খোকা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ থেকে নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় পার্টি প্রেসিডিয়াম বৈঠক ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন আমি মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া আদায় করি তিনি আমাকে এত বড় সন্মান দিয়েছে।

আমি সোনারগাঁয়ে আমার আপনজনদের সুখে শান্তিতে রাখার চেষ্টা করেছি, নিজের লোভ লালসা ত্যাগ করে আপনাদের খেদমত করেছি, করোনাকালীন সময়ে নিজের জমি নিজের ফ্লাট বিক্রি করে আপনাদের সেবা করেছি, আমি কারো বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করিনি, কারো হক নষ্ট করিনি তার জন্য সোনারগাঁওয়ের মানুষ আমাকে এত ভালোবাসে তার প্রমাণ আজকের উপস্থিতি, সত্যি আমি অভিভূত হয়েছি। আমার সোনারগাঁওয়ের কোন মুরুব্বি যখন গাড়ি থামিয়ে বলে বাবা আমি তোমার জন্য গভীর রাতে তাহাজ্জুদ নামাজে দোয়া করি- সেই জন্য বলি আমার চাওয়া পাওয়ার আর কিছু নেই। আপনারা আমাকে সন্তানের মতো সন্মান করেন এটা আমার জীবনের শ্রেষ্ঠ পাওয়া। আমি আপনাদের সন্তান হয়ে বাচতে চাই।

আমার নেতা জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর রয়েছে বাংলাদেশের ৯ বছরের শাসনামলের ইতিহাস। তার নাম বাংলাদেশের ইতিহাসে স্বর্ণাক্ষর লেখা থাকবে। আমার নেতার দোয়া নিয়ে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে গত সাড়ে ৯ বছরের ব্যপক উন্নয়ন করেছি।

আমি সোনারগাঁয়ের অন্ধকার নুনেরটেকে নদীর নীচ দিয়ে সাব মেরিন ক্যাবলের মাধ্যমে আলোকিত করেছি। আমি হরিহরদী ব্রীজ করেছি। যা আগের সকল জনপ্রতিনিধিরা শুধু আশ্বাসের বুলি শুনিয়ে ভোট নিয়েছেন। জনগণকে মিথ্যা কথা বলে ভোট নিয়েছেন। তারা হরিহরদী ব্রীজ নির্মাণ করতে পারেনি- আমি খোকা ব্রীজ নির্মাণ করেছি। মান্দার পাড়া ব্রীজ আমি নির্মাণ করে দিয়েছি, সোনারগাঁ ডিগ্রি কলেজকে আমি ডিও লেটার দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহযোগিতায় সরকারিকরন করেছি, সোনারগাঁয়ে অত্যাধুনিক মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করে দিয়েছি, সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ আজকে দৃশ্যমান। আমি অনেক কষ্ট করে এটা বরাদ্দ এনেছি, আমি ৭৫ টি হাইস্কুল ও প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ করেছি, কাজী ফজলুল হক উইমেন্স কলেজ, সোনারগাঁ ডিগ্রি কলেজ এবং শম্ভু পুরা এস পি ইউনিয়ন কলেজে নতুন চারতলা ভবন নির্মাণ করেছি, আমি চৌড়া পাড়া ব্রীজ নির্মাণ সহ অনেক মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, বিভিন্ন মন্দির গীর্জার জন্য উন্নয়ন করেছি।

বিগত সাড়ে ৯ বছরে আমি কোন দল দেখিনি স্বাধীনতার স্বপক্ষের সকলকে সাথে নিয়ে ব্যপক উন্নয়ন করেছি , আমি সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টিকে প্রতিটি ওয়ার্ডপর্যায়ে থেকে জাতীয় পার্টি ও সকল অঙ্গ সংগঠনের কমিটি গঠন শুরু করেছি এর মধ্যেে বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সন্মেলন অত্যন্ত সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করেছি, আজকে সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সন্মেলন হচ্ছে আগামী ২ মাসের মধ্যে সব ইউনিয়নের সন্মেলন শেষ করে উপজেলা জাতীয় পার্টি সন্মেলন করবো সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি, সব ওয়ার্ড, ইউনিয়ন কমিটি শেষ করে উপজেলা সন্মেলন করবে, ইতিমধ্যে জাতীয় যুবসংহতি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় মহিলা পার্টি, জাতীয় ছাত্র সমাজ, ও জাতীয় শ্রমিক পার্টি, জাতীয় ওলামা পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। একটা সুন্দর এবং শক্তিশালী সুশৃঙ্খল জাতীয় পার্টি সারা দেশের রোল মডেল হিসেবে দেখবে ইনশাআল্লাহ।

আগামীতে মহান আল্লাহ পাক এবং সোনারগাঁয়ের আমার মুরুব্বিদের দোয়া থাকলে অবশ্যই আমি কামিয়াব হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। এ জন্য আমার জন্য দোয়া করবেন।

এ সময় লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ের সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি বার্ষিক সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হাসেম এর সভাপতিত্বে, ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব, সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর হোসেন এর পরিচালনায়,অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত,জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন , জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভু পুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সাধারণ ও কাউন্সিলর আফজাল হোসেন, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সন্মানিত সদস্য মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূইয়া, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দেওয়ানউদ্দিন চুন্নু, জাতীয় মহিলা পার্টি উপদেষ্ঠা সাবেক কাউন্সিলর জায়েদা আক্তার মনি, জাহানারা রহমান, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোঃ আবুল হোসেন, জাতীয় যুবসংহতি সোনারগাঁও উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু সদস্য ও সিকান্দার আলী, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁও উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, যুগ্ম আহবায়ক হনুফা আক্তার মিতু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব আলী জাহান মেম্বার, যুগ্ম আহবায়ক ও জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া,রফিকুল ইসলাম মেম্বার, ফয়সাল আহমেদ প্রমুখ।

Related Articles

Back to top button