নির্বাচনের খবর

আফজালের শেষ মূহুর্তের প্রচারনা রুপনিয়েছে উৎসবমুখর জনস্রোতে

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারনার শেষ দিন ২৬ নভেম্বর শুক্রবার হাজারও ভোটার ও সমর্থকদের সাথে নিয়ে বিশাল শোডাউন করেছেন পিরোজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী হাজী আফজাল হোসেন। শেষ মূহুর্তে এই প্রচারনা রুপনিয়েছে উৎসবমুখর জনস্রোতে।

তৃতীয় ধাপের তফসিল ঘোষনা অনুযায়ী আগামী (২৮ নভেম্বর) রোববার সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে হাজী আফজাল হোসেন পিরোজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে অন্য প্রার্থীদের তুলনায় তিনি দোয়া ও সমর্থনে এগিয়ে আছেন। এছাড়াও এলাকার একমাত্র আস্থাভাজন হয়ে উঠেছেন ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী হাজী আফজাল হোসেন।

শুক্রবার সকাল থেকেই মেম্বার প্রার্থী হাজী আফজাল হোসেনের সাথে শোডাউনে হাজারও ভোটার ও সমর্থকরা ফুটবল প্রতিকের ভোট চেয়ে চেয়ে শ্লোগানে শ্লোগানে কান্দারগাঁও ও ভাটিবন্দর এলাকায় নির্বাচনের উৎসবমুখর আমেজে ভোটারদের মন মুখরিত করে তুলেন্।

শোডাউন শেষে মেম্বার প্রার্থী হাজী আফজাল হোসেন বলেন, আমার নির্বাচন করার পিছনে কোন স্বার্থকতা নেই, সবসময় বিপদে-আপদে এ এলাকার মানুষদের পাশে থাকতে চেষ্টা করেছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো।

Related Articles

Back to top button