নির্বাচনের খবর

আপনারা ভোট দেন, আমি আধুনিক বারদী দিবো: বাবুল

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

‘আপনাদের দায়িত্ব ভোট দেওয়া, আর আমার দায়িত্ব আধুনিক, সমৃদ্ধি আর উন্নত বারদী ইউনিয়ন দেওয়া।’

শিল্প নগরী নারায়ণগঞ্জের পিছিয়ে পড়া জনপথ বারদী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে এ কথা গুলো বলছিলেন আওয়ামী লীগ থেকে মনোনিত চেয়ারম্যান প্রার্থী লায়ন মাববুবুর রহমান বাবুল ওরুফে লায়ন বাবুল।

তাঁর ভাষ্য, ‘তারুণ্যের কাছে ভোট চাই, মা-বোনদের কাছে ভোট চাই, বয়ঃবৃদ্ধ মুরুব্বি সবার কাছে ভোট চাই, আপনারা ভোট দিন, আমরা উন্নয়ন দিব, সমৃদ্ধি দিব, সুন্দর আধুনিক বারদী দিব। দোয়া করবেন, যেন ভালোভাবে কাজ করতে পারি।’

আগামী ২৮ নভেম্বর নারায়ণগঞ্জের এই ইউনিয়নটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে আওয়ামী লীগ থেকে দলিয় মনোনয়ন পেয়েছেন মাববুবুর রহমান বাবুল। আগামী ২ নভেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষ সময়। ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ দিবে সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশন। এরপরই শুরু হবে প্রচারণা।

নৌকার পালে হাওয়া লেগেছে মন্তব্য করে লায়ন বাবুল বলেন, ‘আমি বিশ্বাস করি, এই ইউনিয়নের মানুষ আওয়ামী লীগের মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে আস্থা রাখে। তাই নৌকার পালে হাওয়া লেগেছে, নৌকার বিজয় হবেই।’

সোনারগাঁওয়ের ঐতিহাসিক বারদীর মার্কাজ মসজিদে জুমা’র নামাজ আদায় করি মুসল্লিদের সাথে আলাপ কালে এ সব কথা বলেন মাহবুবুর রহমান বাবুল।

এ সময় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূঁইয়া,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক দীপক কুমার বনিক, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক এবং বারদী ইউনিয়ন আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button