রাজনীতি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কায়সারকেই নৌকা দেয়ার আশ্বাস

নিজস্ব নিউজ ডেস্ক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

দলের জন্য কাজ করে যাও। কাজের মাধ্যম্যেই দলের নেতাকর্মীদের মুল্যায়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত দু’বার মনোনয়ন বঞ্চিত হয়ে কায়সার তুমি যে ভাবে দলের জন্য কাজ করে যাচ্ছ আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল তোমাকেই অবশ্যই মুল্যায়ন করবে। গতকাল রাতে বৈদ্যেরবাজার ইউনিয়নের নব্য নির্বাচিত চেয়ারম্যান আল-আমিন সরকারকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সাথে সৌজন্য সাক্ষাৎকালে সাবেক এমপি কায়সার হাসনাতকে উদ্দেশ্য করে এসব কথা বলেছেন মন্ত্রী।

এসময় কায়সার হাসনাতের সাথে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু ও বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন সরকার।

সৌজন্য সাক্ষাৎকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালকে ফূল দিয়ে শুভেচ্ছা জানান তারা। এসময় সাবেক এমপি কায়সার হাসনাত আল আমিন সরকারকে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে পরিচয় করিয়ে দিয়ে বলেন নজির বিহীন নিরাপত্তা ও সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচনের মাধ্যম্যে আল আমিন সরকার প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন।

এসময় মন্ত্রী আল আমিন সরকারকে ধন্যবাদ জানিয়ে কায়সারকে উদ্দেশ্য করে বলেন, কায়সার হাসনাত সকলের প্রিয় একজন ছেলে। সে গত দু’বছর দলের মনোনয়ন বঞ্চিত হয়েও দলের জন্য নি:স্বার্থভাবে কাজ করে গেছেন। আমাদের কাছে খবর আছে সোনারগাঁয়ে নৌকা প্রতীককে জয়ের জন্য দিনরাত কাজ করেছেন। তার কাজের ফলে নৌকা প্রার্থীদের সহজ জয় সম্ভব হয়েছে। সে জন্য কায়সার হাসনাতকে ধন্যবাদ জানিয়ে এভাবে দলের জন্য নি:স্বার্থভাবে কাজ করে যাওয়ার আহবান জানিয়ে বলেন, দলের জন্য কাজ করে যাও আগামী জাতীয় সংসদ নির্বাচনে তোমার কাজের ফল পাবে।

Related Articles

Back to top button