নির্বাচনের খবর

ইউপি নির্বাচনকে ঘিরে আমার বিরুদ্ধে অপপ্রচার: লায়ন বাবুল

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

১৬ অক্টোবর নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত একটি পত্রিকায় ‘বারদী চেয়ারম্যান প্রার্থী বাবুলের উস্কাণি মূলক বিক্ষোভ মিছিল থেকে আটক ১’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মো. মহাবুবুর রহমান বাবুল।

প্রকাশিত সংবাদকে উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন দাবি করে তিনি বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অপপ্রচার চালানো হচ্ছে। একটি মহল ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে অপপ্রচার করছে বলেও তিনি প্রতিবাদে দাবি করেন।’

কুমিল্লার একটি পূজামণ্ডপে কোরআন পাওয়া এবং সেটিকে কেন্দ্র করে সহিংসতার জের ধরে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল করে বারদীর গোয়ালপাড়া, চেঙ্গাকান্দী, নাকরখাটি গ্রামের শতাধীক মানুষ। সেখান থেকে পুলিশ ১ ব্যক্তিকে আটক করে।

এ ঘটনায় একটি পত্রিকায় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. মহাবুবুর রহমান বাবুলকে জড়িয়ে সংবাদ প্রকাশ করেন। সেখানে দাবি করা হয়, মো. মহাবুবুর রহমান বাবুলের উস্কানিতে বিক্ষোভ মিছিলটি হয়েছে।

এ ব্যাপারে লায়ন মো. মহাবুবুর রহমান বাবুল বলেন, প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি মহল ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অপপ্রচার চালাচ্ছে। সংবাদটিতে আমার কোন বক্তব্য ছাড়াই আমার বিরুদ্ধে অভিযোগ তুলা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Related Articles

Back to top button