সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে গণপিটুনিতে ৪ ডাকাতের মৃত্যু আহত ২

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির করতে গিয়ে গ্রামবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলে ৪ ডাকাতের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত আরও দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল ১৭ মার্চ রবিবার রাত ১২টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ গণপিটুনির ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন। তবে নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামের বিলে ১০ থেকে ১২ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়। গ্রামবাসী একসঙ্গে লাঠিসোঁটা নিয়ে তাদের ঘিরে ফেলে। এসময় তারা পালানোর চেষ্টা করলে গণপিটুনির শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। অন্যরা পালিয়ে বিলে পুকুরের পানিতে ঝাঁপ দেয়। পরে তাদের পুকুর থেকে তুলে আরও চারজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে এবং আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে জানা যায়, ঘটনাস্থল থেকে ওই দুজন ছাড়াও আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, নিহত দুজনের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button