রাজনীতিসোনারগাঁয়ের খবর

আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কায়সার হাসনাতের প্রস্তুতি সভা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :


সোনারগাঁয়ে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে আলোচনা ও প্রস্তুতি সভা করেছেন সাবেক সংসদ সদস্য ও দলের সাধারণ সম্পাদক- আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

বৃহস্পতিবার ২২ জুন দুপুরে আবদুল্লাহ আল কায়সার হাসনাতের নিজ বাসভবনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এ কর্মসূচী সফল করতে আগামীকাল মোগড়াপাড়া চৌরাস্তা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের যথাসময়ে উপস্থিত হওয়ার আহবান জানান সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার।

তিনি আরো বলেন, সুন্দর ও সুশৃঙ্খল ভাবে কর্মসূচী বাস্তবায়ন করার জন্য নির্দেশ প্রদান করেন। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। প্রতিষ্ঠার পর থেকে এ ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন এবং বাংলাদেশের সব উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগ।

মেধা,পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় আওয়ামী লীগ আরও গতিশীল হবে এবং বাংলাদেশ এগিয়ে যাবে। বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। ভবিষ্যতে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গণমানুষের প্রতিষ্ঠান আওয়ামী লীগ এ দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্যোন্নয়নে নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছে। দীর্ঘ এই পথচলায় অধিকাংশ সময় আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সহ সম্পাদক সগীর আহমেদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য, মোস্তাফিজুর রহমান মাসুম, নেকবর হোসেন নাহিদ, নারায়নগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হাজী সোহাগ রনি, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু , সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সমপাদক আরিফুল ইসলাম রবিন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সামসুজজামান সামসু, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন আহমেদ রাশেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আসিফ আহমেদ আনিস, গোলাপ আহমেদ, আলমগীর হোসেন অন্তুু প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button